বিনোদন

ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট

ভারতের বিহারের ভাগলপুরের ফ্ল্যাট থেকে উদ্ধার ভোজপুরি অভিনেত্রীর মৃতদেহ। জানা গেছে, মৃত অভিনেত্রীর নাম অমৃতা পাণ্ডে। শনিবার ২৭ এপ্রিল তার বিহারের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে তার মৃতদেহ। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে সিলিং ফ্যানের সাথে শাড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। যদিও তার ফ্ল্যাট থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়ে গিয়েছে তার মৃত্যু নিয়ে। তবে এমনই কোনো সুইসাইড নোট না পেলেও তিনি সোশ্যাল মিডিয়ায় একটি রহস্যজনক পোস্ট লিখে যান মৃত্যুর কয়েক ঘণ্টা আগে।

পুলিশের তরফে জানানো হয়েছে, অমৃতা তার স্বামীর সাথেই মুম্বইতে থাকেন। তবে সম্প্রতি তিনি বিহারের ভাগলপুর এসেছিলেন এক আত্মীয়ের বিয়েতে। আর তারপরই তিনি ঠিক করেন সেখানে আরো কিছুদিন থাকবেন তিনি। শনিবার অনেক রাত পর্যন্ত তিনি জেগে থাকেন এবং হোয়াটসঅ্যাপে একটি রহস্যজনক পোস্ট লেখেন। তার কয়েক ঘণ্টা পরই তাকে মৃত অবস্থায় সেই ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়।

কী লেখা ছিল সেই পোস্টে?
পুলিশের তরফে জানানো হয়েছে, অমৃতা তার সেই পোস্টে লিখেছেন, ‘তার জীবন দুই নৌকায় পা দিয়ে চলছিল। আমি আমার জীবনের নৌকা ডুবিয়ে ওর সফর সহজ করে দিয়ে গেলাম।’ অভিনেত্রীর আত্মীয়দের তরফে জানা গেছে, তিনি নাকি বেশ কয়েক দিন ধরেই অবসাদে ভুগছিলেন। তার বেশ কিছু মানসিক সমস্যাও দেখা দিচ্ছিল। চিকিৎসাও চলছিল এগুলোর জন্য।

তবে আপাতত তার মৃত্যুর পর তদন্ত শুরু হয়েছে। তবে আপাতভাবে পুলিশ অনুমান করছে অবসাদের কারণেই তিনি এই চরম পথ বেছে নিয়েছেন। তবে এখও পর্যন্ত তার পরিবারের তরফে কিছু জানানো হয়নি।

Show More

Related Articles

Back to top button